শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১
Proval Logo

কোপার ট্রফি নিয়ে দেশে ফিরলো আর্জেন্টিনা

প্রকাশিত - ১৮ জুলাই, ২০২৪   ০১:০০ এএম
webnews24

প্রভাত ডেস্ক : পর্দা নেমেছে কোপা আমেরিকার ৪৮তম আসরের। ফাইনালে কলম্বিয়াকে হারিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছে আর্জেন্টিনা। এই নিয়ে টানা দ্বিতীয় ও রেকর্ড ১৬তম শিরোপা জিতলো আলবিসেলেস্তেরা। ট্রফি জয়ের পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছে কোপা চ্যাম্পিয়নরা।

আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, স্থানীয় সময় সোমবার রাত ১০টায় বুয়েন্স আয়ার্সের ইজিজা বিমানবন্দরে এসে পৌঁছায় আর্জেন্টিনা দল। আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানানো আনহেল ডি মারিয়ার নেতৃত্বে দলটি বিমানবন্দরে পা রাখে।

সেই দলের সঙ্গে ছিলেন কোচ লিওনেল স্কালোনি এবং দেশটির ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লাদিও তাপিয়া। বিমানের গায়ে লেখা ছিল, 'আমরা চ্যাম্পিয়নদের নিয়ে এসেছি।'

বিমানবন্দরে অপেক্ষায় থাকা ভক্ত-সমর্থকরা চ্যাম্পিয়নদের বরণ করে নেয়। বিমানবন্দর থেকে বেরিয়ে দুটি বাসে করে লিওনেল আন্দ্রেস মেসি স্টেডিয়ামে সমর্থকদের সঙ্গে উৎসবে যোগ দেন ডি মারিয়ারা।

তবে এই দলের সঙ্গে ছিলেন না লিওনেল মেসি, এমিলিয়ানো মার্টিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো, হুলিয়ান আলভারেজ, নিকোলাস ওটামেন্দি ও জেরোনিমো রুল্লি। ব্যক্তিগত কাজে থেকে গেছেন এমিলিয়ানো ও তাগলিয়াফিকো। আর গোড়ালির চোটের জন্য মায়ামিতে নিজ ক্লাবের অধীনে চিকিৎসা করাবেন মেসি।
প্রভাত/এআর

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন