বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
Proval Logo

‘প্রিয়জন’কে হারিয়ে আবেগঘন পোস্ট অলিভিয়ার

প্রকাশিত - ০১ আগস্ট, ২০২৪   ১২:৩৩ এএম
webnews24

প্রভাত ডেস্ক : এগারো বছরের সঙ্গীকে হারালেন ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া সরকার। প্রিয়জনকে হারিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগী পোস্ট করেছেন অভিনেত্রী। বৃহস্পতিবার (১ জুলাই) ইনস্টাগ্রামে অলিভিয়া জানান, ১১ বছরের সঙ্গী প্রিয় পোষ্য ইভলিনকে হারিয়েছেন। দুঃসংবাদ দিয়ে সেই পোষ্যের সঙ্গে তোলা ছবিও শেয়ার করেন।
 
পোস্ট করা ছবির ক্যাপশনে অলিভিয়া লেখেন, ‘১১ বছরের পর্ব আজ শেষ হলো। আমি জানতাম যে আমাদের কাছে খুব বেশি সময় নেই। কিন্তু ইভলিন, আমি এই দিনটার জন্য প্রস্তুত ছিলাম না। তুমি আমার জীবনের একটা অংশ তোমার সঙ্গে নিয়ে চলে গেলে। আমাদের একটা গল্প ছিল এবং সেটা সব সময়েই ব্যক্তিগত রয়ে যাবে।’
 
এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে অলিভিয়া বলেন, ‘গত কয়েক দিন ধরেই ইভলিনের শরীর ভালো ছিল না। তাই খাওয়া-দাওয়াও ঠিকমতো করছিল না। আজই ভেবেছিলাম ওকে নিয়ে ডাক্তারের কাছে যাব। কিন্তু সেটা আর হলো না। আমার কোলেই ও শেষ হয়ে গেল।’
 
অলিভিয়ার আরও দুটি পোষ্য রয়েছে। তারাও পুরানো সঙ্গীকে না দেখতে পেয়ে বিচলিত। তাই কোনো কাজে ব্যস্ত না থেকে পোষ্যদেরই আজ পুরো সময় দিতে চাইছেন অভিনেত্রী।
 
প্রসঙ্গত, অলিভিয়া টিভি সিরিয়ালের পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজেও কাজ করেছেন। তার কাজের মধ্যে সিরিয়াল ঠিক যেন লাভ স্টোরি, বোঝেনা সে বোঝেনা। সিনেমা এই আমি রেণু, কি করে তোকে বলবো। ওয়েব সিরিজ ব্রেক আপ স্টোরি, মন্টু পাইলট উল্লেখযোগ্য।
প্রভাত/এআর

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন