শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১
Proval Logo
টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট

ভারত-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে থাকবেন সচিন

প্রকাশিত - ২৯ মে, ২০২৪   ১১:৪৮ এএম
webnews24

প্রভাত রিপোর্ট : টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হবে আগামী ৯ জুন। নিউ ইয়র্কের এই ম্যাচে রোহিত শর্মার দলকে সমর্থন করতে মাঠে উপস্থিত থাকবেন সচিন তেন্ডুলকর। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সচিনের উপস্থিত থাকার কথা জানিয়েছে।

আইসিসি অন্যতম পৃষ্ঠপোষক সংস্থার বাণিজ্যিক দূত সচিন। সেই সংস্থার অনুরোধেই টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে উপস্থিত থাকবেন সচিন। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি গ্রাউন্ডে নতুন ক্রিকেট স্টেডিয়াম তৈরি করা হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের মাঠের সমান আয়তনের মাঠ রয়েছে। ৩৬ হাজার দর্শকাসন রয়েছে অস্থায়ী ক্রিকেট স্টেডিয়ামে।

আইসিসির এক কর্তা বলেছেন, ‘‘সব কিছু ঠিক থাকলে সচিন গ্যালারিতে ভারত-পাকিস্তান ম্যাচ দেখবেন। তাঁর উপস্থিতি ভারতীয় দলের জন্য বিশেষ উৎসাহের কারণ হবে। তবে খেলার আগে সচিন ভারতীয় দলের সঙ্গে দেখা করবেন কি না, তা এখনও নিশ্চিত নয়। তা না হলেও সচিনের উপস্থিতি আলাদা মাত্রা যোগ করবে বিশ্বকাপের ম্যাচে।’’

আইসিসি জানিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আমেরিকায় বসবাসকারী ভারত এবং পাকিস্তানের মানুষদের মধ্যে এই ম্যাচ নিয়ে প্রবল উৎসাহ তৈরি হয়েছে। আইসিসির আশা, সচিনের উপস্থিতি ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আগ্রহ আরও বৃদ্ধি করবে।
প্রভাত/এএস

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন