বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
Proval Logo

পাঠান’র রেকর্ড ভাঙলো স্ত্রী ২ 

প্রকাশিত - ১৭ আগস্ট, ২০২৪   ০৮:১৬ পিএম
webnews24

প্রভাত বিনোদন  : গত বৃহস্পতিবার ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে অমর কৌশিক পরিচালিত ছবি স্ত্রী ২। ৩০ কোটি রুপি বাজেটের এই ছবি প্রথম দিনেই ৭৬ কোটির ব্যবসা করে এই বছরের বড় হিট লিস্টের দিকে যাচ্ছে। শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দোপাধ্যায় অভিনীত এই ছবি খুব শীঘ্রই ১০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে বলেই মত সিনে বাজার বিশেষজ্ঞদের। ধারণা, এই বছরের নিরিখে বলিউডের প্রথম বড় হিট হতে চলেছে স্ত্রী ২। এই ছবিতে অভিনয় করার জন্য কোন তারকা পেয়েছেন কত টাকা? এই ছবির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সে ছবি সুপারহিট হয়েছিল সেই সময়। প্রথম থেকেই প্রত্যাশা ছিল, এই হরর কমেডি ঘরানার ছবিটিকে ঘিরে। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। প্রথম পর্বে স্ত্রী’র কবল থেকে চান্দেরীকে রক্ষা করেন তিনি। এ বার লড়াই স্কন্ধকাটার সঙ্গে। এই ছবিতে অভিনয়ের জন্য শ্রদ্ধা পেয়েছেন ৫ কোটি টাকা।
ছবিতে ভিকির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করছেন অভিনেতা রাজকুমার রাও। তার পারিশ্রমিক শ্রদ্ধার তুলনায় ১ কোটি বেশি। তিনি নিয়েছেন ৬ কোটি রুপি। এই ছবিতে রাজকুমারের দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অপারশক্তি খুরানা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারা যথাক্রমে পেয়েছেন ৭০ লক্ষ ও ৫৫ লক্ষ রুপি। ছবির প্রথম পর্বে রুদ্র ভাইয়ার চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। এই ছবির জন্য তিনি পেয়েছেন ৩ কোটি রুপি। এছাড়াও ক্যামিও চরিত্রে থাকা বরুণ ধওয়ান নিয়েছেন প্রায় ২ কোটি রুপি।
এদিকে বক্স অফিসে এক নতুন মাইলফলক অর্জন করল সদ্য মুক্তি পাওয়া বলিউড ছবি স্ত্রী- টু। গত বৃহস্পতিবার, ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে ছবিটি। প্রথম দিনেই বাণিজ্যিক সাফল্য দেখল স্ত্রী- টু। শুধু তাই নয়, বলিউডের সেরা পাঁচে জায়গা করার পাশাপাশি নতুন রেকর্ডও গড়ল। নির্মাতারা আশা করেছিলেন, প্রথম সপ্তাহেই ভালো ব্যবসা করবে ছবিটি। সেখানে মুক্তির দিনই ছবিটির সঙ্গে মুক্তি পাওয়া একাধিক ছবিকে পেছনে ফেলে অনেকটা এগিয়ে গেছে ‘স্ত্রী- টু’। স্যাকনিল্ক এর রিপোর্ট অনুসারে, শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী- টু’ মুক্তির প্রথম দিনেই ভারতীয় মুদ্রায় ৬০ কোটি রুপি সংগ্রহ করেছে। ২০১৮ সালে এই হরর-কমেডির সিক্যুয়াল মুক্তি পেয়েছিল। সেখানে শ্রদ্ধা ও রাজকুমার রাও ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল অপারশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠী ও অভিষেক বন্দোপাধ্যায়কে। ‘স্ত্রী- টু’-তেও তারা রয়েছেন। 
স্যাকনিল্ক এর রিপোর্ট আরও বলছে, শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের ছবি ‘পাঠান’ কেও পেছনে ফেলে দিয়েছে ‘স্ত্রী- টু’। ‘পাঠান’ প্রথম দিনে সমস্ত ভাষা মিলিয়ে ভারতীয় মুদ্রায় ৫৫ কোটি রুপি আয় করেছিল। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় শাহরুখ-দীপিকার অন-স্ক্রিন রসায়ন সকলের নজর কেড়েছিল। এই ছবিতে খলনায়কের ভূমিকায় ছিলেন জন আব্রাহাম। শুধু শাহরুখ নয়, তিনিও এই ছবির হাত ধরেই নতুন করে কামব্যাক করেছিলেন। নতুন করে কামব্যাক করেছিলেন।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন