সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
Proval Logo

বন্যায় সহযোগিতার হাত বাড়িয়ে দেন : মাহি  

প্রকাশিত - ২৪ আগস্ট, ২০২৪   ০৯:৩৮ পিএম
webnews24

প্রভাত বিনোদন  : স্মরণকালের ভয়াবহ বন্যার সঙ্গে লড়ছে দেশ। এগিয়ে আসছে দেশের সকল শ্রেণি পেশার মানুষ। বন্যার পানিতে লাখ লাখ মানুষের বাড়িঘর-ফসলি জমি তলিয়ে গেছে। বাড়িতে পানি উঠে যাওয়ায় ছাদে আশ্রয় নিচ্ছেন বহু দুর্গত মানুষ। 
এই মানবিক বিপর্যয়ে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন চলচ্চিত্রশিল্পী, অভিনেতা-অভিনেত্রীরা। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়িকা মাহিয়া মাহি এক পোস্ট দিয়ে   বাসায় যা আছে তাই দিয়ে বন্যাদুর্গতদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন।  পোস্ট করে মাহি লিখেছেন, আপনার বাসায় যা আছে তাই দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। আমি আমার বাচ্চার আর আমার পুরানো যত কাপড় আছে সেগুলো এবং খাবার পানি পাঠাচ্ছি ইনশাআল্লাহ। আপনারাও কিছু করেন।
এ আহ্বানের সঙ্গে মাহির ভক্ত-অনুরাগীরা একাত্মতা পোষণ করে তাকে সাধুবাদ জানিয়েছেন। কমেন্ট বক্সে রুনা আক্তার নামে এক ভক্ত লিখেছেন, আলহামদুলিল্লাহ খুব ভালো একটা কাজ করেছেন আল্লাহ আপনাকে তৌফিক দেক অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াবার ইনশাআল্লাহ।
ফারজানা নামে আরেকজন লিখেছেন, আলহামদুলিল্লাহ আজকে আমিও কিছু দিয়ে শরিক হয়েছি,আমাদের এখান থেকে টিম যাবে আগামীকাল, ওরা এলাকার সব বাসা এবং মসজিদ থেকেও টাকা উঠিয়েছে। আল্লাহ বন্যার্ত সকল এলাকার লোকজনকে হেফাজত করুন। রাবেয়ার ভাষ্য, আপনি ভালো কাজ করে যাচ্ছেন এজন্য অসংখ্য ধন্যবাদ, এই মুহূর্তে আপনার মতো আরো সবাইকে এগিয়ে আসার অনুরোধ রইলো। উল্লেখ্য, বন্যায় সবচেয়ে ভয়ংকর রূপ ধারণ করেছে ফেনীতে। এছাড়া চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, সিলেট, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া, লক্ষ্মীপুর, খাগড়াছড়ি এবং কক্সবাজার জেলা বন্যাকবলিত হয়েছে। এসব জেলাগুলোতে বন্যায় এখন পর্যন্ত ১৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে প্রধান উপদেষ্টার প্রেস উইং।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন