সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
Proval Logo

অবশেষে বিয়ের পর্ব সেরে  ফেললেন এমি জ্যাকসন

প্রকাশিত - ২৫ আগস্ট, ২০২৪   ০৯:০০ পিএম
webnews24

প্রভাত বিনোদন : অবশেষে বিয়ের পর্ব সেরে ফেললেন এমি জ্যাকসন। জন্মসূত্রে ব্রিটিশ, তবে বলিউড ও দক্ষিণি সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি।  ইতালিতে দীর্ঘদিনের প্রেমিক হলিউড অভিনেতা এড ওয়েস্টউইককে বিয়ে করেন তিনি। পরে বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। খবর হিন্দুস্তান টাইমসের। এক দিওয়ানা থা সিনেমার সহ-অভিনেতা প্রতীক বাব্বরের সঙ্গে চুটিয়ে প্রেমও করেছিলেন। তবে সম্পর্কে টেকেনি। বারবার প্রেম ভাঙলেও এডএমির প্রেমের গল্প পূর্ণতা পেল। ইতালিতে কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের পর্ব সেরে ফেললেন দুজনে।
গত বৃহস্পতিবারই প্রাইভেট জেটে এড, ছেলে ও পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে এমি লিখেছিলেন, চলো, ইতালিতে বিয়েটা সেরে ফেলি প্রিয়। ইতালির আমালফি কোস্টে ক্যাথলিক রীতি মেনে বিয়েটা সারলেন দুজনে। সেই বিয়ের ছবি ইতিমধ্যেই সামনে এসেছে। বিয়েতে সাদা গাউনে সাজলেন এমি। মাথায় ছিল সাদা রঙের ব্যান্ড। বিয়ের পর বরকে আগলে চুমু খেতে দেখা গেল সিং ইজ ব্লিং অভিনেত্রীকে।
বিয়ের অংশ হয় তাঁর পাঁচ বছরের ছেলে আন্দ্রেয়াসও। এমি ও তাঁর সাবেক প্রেমিক জর্জ পানায়িওটোর ছেলে আন্দ্রেয়াস। ২০১৯ সালে মা হয়েছিলেন এমি, ২০২১ সালে সম্পর্কে ইতি টানেন দুজনে। এর আগে ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ছেলের ইচ্ছাতেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। এমি জানিয়েছেন, ছেলে আন্দ্রেয়াস এডকে দুই বছর বয়স থেকে চেনে। সে চেয়েছিল মায়ের সঙ্গে এডের বিয়েটা হোক। বাগদানের পর নায়িকা বলেন, সে (আন্দ্রেয়াস) খুব খুশি ছিল। খুব মজার ব্যাপার, কারণ কয়েক মাস আগে আমার আঙুলে একটা আংটি ছিল, সেটা দেখে ছেলে বলল, মা, তুমি বিয়ে করোনি?
২০২২ সাল থেকে এমির সঙ্গে সম্পর্কের শুরু গসিপ গার্ল সিরিজের অভিনেতা এড ওয়েস্টউইকের। চলতি বছরের জানুয়ারি মাসে সুইজারল্যান্ডে বাগ্দান পর্ব সেরেছিলেন তাঁরা। বছর ঘোরার আগেই বিয়েটা সারলেন। হলিউডের একজন সুপরিচিত অভিনেতা এড ওয়েস্টউইক। ২০০৬ সালে চিলড্রেন অব মেন দিয়ে অভিনয়জীবন শুরু করেন। ২০০৭ থেকে ২০১২ সাল পর্যন্ত তিনি ‘গসিপ গার্ল’-এ অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন