রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

ঈদের পর ধামাকা দেবো অপেক্ষা করেন

প্রকাশিত - ০৬ জুন, ২০২৪   ১২:৪৩ এএম
webnews24

প্রভাত বিনোদন : অভিনয়ে এখন আর আগের মত দেখা যায় না ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাসকে। তবে তিনি ব্যস্ত রয়েছেন সিনেমার বাইরে। যদিও কোনো শো, সাক্ষাৎকার কিংবা বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধনে তাকে বেশ সরব হতে দেখা যায়। ইদানিং ইউটিউব কনটেন্ট নির্মাণ নিয়েও ব্যস্ত থাকছেন এই ঢালিউড কুইন। অপু বিশ্বাসের ক্যারিয়ার শুরু হওয়ার পর থেকেই প্রতি ঈদেই মিলতো এই চিত্রনায়িকার ছবি। যদিও মা হওয়ার পর ঈদের কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাকে, এমনকি এবার ঈদেও থাকছে না এই চিত্রনায়িকার কোনো সিনেমা। গত বছরের ঈদে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’।

সে বছর ওটিটিতে মুক্তি পায় ওয়েব ছবি ‘ছায়াবাজি’। যেখানে প্রথমবারের মতো ওটিটি জগতে পা রাখেন এই অভিনেত্রী। যদিও এবারের ঈদে কোনো কাজ থাকছে না অপুর। কিন্তু ঈদের পরে ওটিটিতে ফিরতে পারেন, এমনটি আভাস দিয়েছেন অভিনেত্রী। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ওটিটিতে কাজ করার প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘একটু সময় নিতে চেয়েছিলাম। বুঝেশুনে কাজ করা উচিত। বেশ কিছু পাণ্ডুলিপি আছে হাতে, সেগুলো পড়ছি। কোরবানির ঈদের পরে একটা ধামাকা নিউজ দেব। সে পর্যন্ত অপেক্ষা করেন। সম্প্রতি ইউরোপের তিন দেশ- ফ্রান্স, বেলজিয়াম ও স্পেনে সাতদিনের সফরে গিয়েছিলেন অপু বিশ্বাস। বার্সেলোনায় তার একটি শো ছিল বলেও জানা গেছে।

শর্ট ট্যুর হওয়ায় ছেলে জয়কে সঙ্গে না নিয়েই বিলেত সফর ছিল অপুর। এছাড়াও ইউরোপে এটিই ছিল অপুর প্রথম সফর। জানা গেছে, ঈদের দিন নিজের ইউটিউব চ্যানেলে রান্নার রেসিপি নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী। ঈদে তিনি দেখাবেন ‘অপু স্পেশাল চিকেন রেসিপি’। 
প্রভাত/আসো

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন