সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
Proval Logo

বন্যার্ত অসহায় বাচ্চাদের মাঝে নিজের ছেলেকে খুঁজে পান অপু

প্রকাশিত - ২৬ আগস্ট, ২০২৪   ০৮:৫০ পিএম
webnews24

প্রভাত বিনোদন : দেশের ১২ জেলায় ভয়াবহ বন্যার কবলে পানিবন্দি ও ক্ষতির মুখে পড়েছেন অন্তত ৩৬ লাখ মানুষ। তৈরি হয়েছে মানবিক বিপর্যয়। বন্যায় অসহায়দের পাশে দাঁড়াতে এগিয়ে আসছে দেশের সকল শ্রেণি পেশার মানুষ। বন্যার এমন ভয়াবহ পরিস্থিতিতে চলচ্চিত্রশিল্পী, অভিনেতা-অভিনেত্রী ইউটিউবার ইনফ্লুয়েন্সারাসহ সংগীত শিল্পীরাও এগিয়ে এসেছে; তারা যে যার সামর্থ্য অনুযায়ী ত্রাণ, অনুদান পাঠাচ্ছেন। এরই মধ্যে রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে গিয়ে অনুদান দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখান থেকে একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেন অপু। ভিডিওর এক ঝলকে অনুদান দাতাদের নামের তালিকায় দেখা যায় অপু বিশ্বাসের নাম।
সামাজিক মাধ্যমে ওই ভিডিও প্রকাশ করে অপু লেখেন, দেশে আকস্মিক বন্যায় অসহায় হয়ে পড়া মানুষের জন্য আমার পক্ষ থেকে ছোট্ট একটু উপহার।
অপু লেখেন, দেশের বিভিন্ন অঞ্চলে লক্ষ লক্ষ মানুষ পানি বন্দি হওয়ায় মনটা ভালো নেই। অসহায় হয়ে পড়া মানুষ গুলোর আর্তনাদ দেখলে মন চায় ছুটে যাই তাদের কাছে। অসহায় বাচ্চাদের মায়াবী মুখ গুলো দেখলে বুকটা ছটফট করে, কারণ আমার নিজেরও ছেলে আছে। এইসব ছোট্ট বাচ্চাদের মাঝে আমি আমার ছোট্ট জয়কে খুঁজে পাই। কিন্তু আমার একমাত্র ছেলে জয়কে রেখে তাদের কাছে ছুটে যেতে পারছিনা।
বন্যার্তদের পাশে থাকার আহ্বান জানিয়ে অপু লেখেন, বন্যার প্রথম থেকে আমি আমার জায়গা থেকে বিভিন্ন টিম, ফাউন্ডেশনে সহায়তা করে চেষ্টা করে যাচ্ছি বন্যার্তদের পাশে থাকার। আমরা সবার যার যার জায়গা থেকে বন্যায় অসহায় হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়াই। তাহলেই ঘুরে দাড়াবে আমাদের সোনার বাংলাদেশ। এর আগে শুক্রবার বিকেলে এক ফেসবুক পোস্টে বন্যাদুর্গত এলাকার বেশ কিছু দুর্ভোগের ছবি শেয়ার করেছিলেন অপু বিশ্বাস। তাতে চিত্রনায়িকা লেখেন, আসুন আমরা সবাই মিলে যে যার যার জায়গা থেকে বন্যার্তদের সাহায্য করি। বন্যায় পানিতে অসহায় হয়ে আটকে পড়া মানুষদের কাঁধে হাত রেখে তাদের সাহস যোগাতে এবং তাদের সাহায্যার্থে সবাই এগিয়ে আসি।
অপুর এ সকল পোস্ট ঘিরে তার ভক্তরাও নিজেদের উদ্বেগের কথা প্রকাশ করেন। একইসঙ্গে এমন পরিস্থিতিতে সকলে সৃষ্টিকর্তার সাহায্য প্রার্থনা করেন। পাশাপাশি একে অপরের সহযোগীতায় এগিয়ে আসার আহ্বান জানান।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন