সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
Proval Logo

৪০ পেরিয়েও বিয়েতে অনীহা দেবের

প্রকাশিত - ৩০ আগস্ট, ২০২৪   ০৮:৩৭ পিএম
webnews24

প্রভাত বিনোদন  : জীবনে বিয়েটাই সবচেয়ে জরুরি নয়, বরং দু’জন মানুষের ভালো থাকাটা বেশি জরুরি। তাই তো ৪০-এর গ-ি পেরিয়েও এখনও টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার তকমা থেকে নাম বাদ যায়নি অভিনেতা দেবের। যদিও প্রায় এক দশক ধরে রুক্সিনী মিত্রের সঙ্গে প্রেম করছেন তৃণমূলের এই তারকা সাংসদ। তবুও এখনও প্রেমিকার গলায় মালা দেননি তিনি। 
দেবের হাত ধরেই অভিনয়ের জগতে পা রাখেন রুক্সিনী । এখন টলিপাড়ার অন্য়তম ব্যস্ত অভিনেত্রী। কাজ করছেন বলিউডে, সেটাও নিজের চেষ্টায়। এছাড়া টলিউডেও তার দেখা মিলছে নিয়মিত। নিজেদের সম্পর্ক শুরুর দিন থেকে গোপন রাখেননি এই জুটি। তবে ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে ভালোবাসেন। সদ্য সৌদি আরব থেকে ঘুরে এলেন দু’জনে। তবে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। কবে বিয়ের পিঁড়িতে বসছেন? এই প্রশ্নের উত্তরও বরাবর এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন। শোবিজ জগতে থেকেও সেভাবে দেবের নামের কোনো গসিপ নেই। শুভশ্রীর সঙ্গে ব্রেকআপের পর রুক্সিনীর সঙ্গে সম্পর্ক নায়কের। রুক্সিনী  তার শক্তির উৎস, তাই প্রকাশ্যে প্রেমিকার প্রশংসায় কার্পণ্য করেন না অভিনেতা। দুজনের এই সহজ সম্পর্কের পেছনের রহস্যটা কী? রুক্সিনী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সম্পর্কে এমন কোনও সমস্যা আসে না, যা সময়ের সঙ্গে ঠিক হয় না। আর কোনও মানুষ এতটা ব্যস্ত হতে পারে না, যে তিনি অন্য মানুষকে সময় দিতে পারছেন না। আর এই বিশ্বাস থেকেই পরস্পরের জন্য সময় বের করে নেন দু’জন। রুক্সিনী স্পষ্ট জানান, তার কাছে সবচেয়ে প্রয়োজন ভালো থাকা, খুশি থাকা, আর সঙ্গে অবশ্যই একে-অপরের ওপর বিশ্বাস। 
সম্পর্ক প্রশ্নে নায়িকার ভাষ্য, ‘আমার কাছে মনের মানুষটা প্রাইমারি। বাকি সব সেকেন্ডারি। আমরা না এখন সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি, তারপর কোথাও ঘুরতে গেলাম সেটাতেই আটকে আছি। আমি সত্যি ভালো আছি, খুশি আছি, কমিটমেন্ট আছি, এটাই দরকার। এই সম্মান, এই কমিটমেন্টটাই দরকার আমার কাছে’। দেব পুজায় হাজির হবে টেক্কা নিয়ে, অন্যদিকে ক্রিসমাসে আসছে খাদান। ছবির টিজার সামনে আসবে বৃহস্পতিবার। সৃজিতের টেক্কায় ফের দেবের সঙ্গে জুটিতে রুক্সিনী । অন্যদিকে খাদান-এ ইধিকার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে নায়ককে। এই ছবিতে থাকছেন যিশু সেনগুপ্ত, বরখা বিশতরাও। পরিচালনায় সঞ্জয় রিনো দত্ত। 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন