সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
Proval Logo

অনেক কিছু দেখানোর বাকি আছে : তানজিন তিশা

প্রকাশিত - ০৩ সেপ্টেম্বর, ২০২৪   ০৯:১৯ পিএম
webnews24

প্রভাত বিনোদন : অভিনেত্রী তানজিন তিশার শুরুটা ছিল নাচ দিয়ে। এরপর আসলেন মডেলিংয়ে। সেখান থেকে পরিচিতি পেয়ে নিজেকে জড়ান অভিনয় জগতে। একে একে বহু নাটকে অভিনয় করে পেয়ে যান দর্শকপ্রিয়তা। এরপর অভিনয়গুণে এখন কাজ করছেন ওটিটিতে। এসবকিছু করেই ক্যারিয়ারে এক দশক দেখতে দেখতে পার করলেন অভিনেত্রী। অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার পর তিশাকে নিয়ে প্রত্যাশা বাড়তে থাকে দর্শকদের। ২০১৪ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘ইউটার্ন’ নাটক দিয়ে শুরু হয় তিশার অভিনয়।  এখন টেলিভিশন নাটক ও ওটিটির প্রতিষ্ঠিত অভিনেত্রীদের একজন তানজিন তিশা। তবে তার এই পথটা অতটা সহজ ছিল না। সম্প্রতি গণমাধ্যমকে এমনটিই জানালেন অভিনেত্রী। তিশা মনে করেন, গোঁড়া থেকে অন্যদের মত কাজ শিখে আসা শিল্পী নন তিনি। অনেকে থিয়েটার থেকেও অভিনয়ের হাতেখড়ি হয়, কিন্তু এমন কোনো অভিজ্ঞতা ছিল না তিশার; অভিনয়ে দুর্বলতা ছিল। ফলে ডিমোটিভেশনের মুখেও পড়তে হয়েছে তাকে। বললেন, 'অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হয়েছে আমাকে।' দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বললেন, ‘আমার দর্শকদের ভালোবাসার জন্যই সংগ্রামটা করেছি।’
১০ বছর ধরে সবসময় নিজের সেরাটাই দিয়েছেন বলেও দাবি তিশার। তার অভিমত, নারীপ্রধান গল্পগুলোকে সবসময় প্রাধান্য দিয়ে এসেছেন তিনি। অভিনেত্রীর পছন্দও নারীপ্রধান চরিত্র। সামনে এমন কিছু নিয়েই পরিকল্পনা তিশার।
অভিনয়ে কাউকে অনুসরণও করেন না তিশা। এমনকি কাউকে আদর্শও মানেন না তিনি। তার কথায়, কোনো শিল্পীর ভালো দিক থাকলে সেটা আয়ত্ত করার চেষ্টা করি। কাউকে অনুসরণ করিনি, নিজের মত করে উপস্থাপন করি। আগামী কাজের পরিকল্পনা নিয়ে তানজিন তিশা বললেন, সামনে কিছু কাজ আছে, এখনই বলছি না। কিছু কাজের পরিকল্পনা আছে। অনেক কিছু করার আছে, অনেক কিছু দেখানোর বাকি আছে।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন