রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সিনেমা মুক্তির দিনেই আবার ঋতুপর্ণাকে ইডিতে তলব

প্রকাশিত - ০৭ জুন, ২০২৪   ০২:০৩ পিএম
webnews24
অনলাইন ডেস্ক

টালিউড অভিনেত্রী ঋতুপর্ণার মনে সুখ নেই। কারণ রেশন দুর্নীতির মামলা তাকে বেশ ভোগাচ্ছে। তার নতুন সিনেমা মুক্তির দিনেই এ মামলায় আবার তলব নোটিশ ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)।

আগামী ১৯ জুন ঋতুপর্ণাকে ইডি দপ্তরে হাজিরার নির্দেশ দিয়েছে। যদিও এ প্রথম নয়। এর আগেও রেশন বিতরণ দুর্নীতি মামলায় নোটিশ পেয়েছিলেন এ অভিনেত্রী। সেই সময়ে হাজিরা দেননি তিনি। আর আজ (৭ জুন) তার নতুন সিনেমা মুক্তির দিনই ঋতুপর্ণার বাড়িতে আবারও নোটিশ এসেছে।
আজ মুক্তি পাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত সিনেমা ‘অযোগ্য’। এটিই প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটির ৫০তম সিনেমা। আর সেই সিনেমা মুক্তির দিনই নোটিশ এসেছে ঋতুপর্ণার কাছে।
এর আগে ৩০ মে ইডির নোটিশ পেয়েছিলেন ঋতুপর্ণা। সেই সময়ে তিনি জানিয়েছিলেন, তিনি বিদেশে রয়েছেন। ৬ জুনের পর হাজিরার জন্য সময় দেওয়া হোক। এরপরে আজই (৭ জুন) আবারও নোটিশ পেলেন ঋতুপর্ণা। রেশন বিতরণ দুর্নীতি মামলায় আর্থিক লেনদেনের তথ্য সামনে রেখে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।

৫ বছর পর আবার কেন্দ্রীয় এজেন্সির র‍্যাডারে উঠে এলো অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। রোজভ্যালির পর এবার রেশন দুর্নীতি মামলায় তাকে তলব করল ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। এ নিয়ে দুটি নোটিশ পেয়েছেন তিনি। ইডি সূত্রে দাবি, রেশন দুর্নীতি মামলার তদন্তে অভিযুক্তদের অ্যাকাউন্ট খতিয়ে দেখতে গিয়েই সামনে উঠে আসে ঋতুপর্ণা সেনগুপ্তর নাম। রেশন দুর্নীতির টাকা কি বিভিন্ন পথ ঘুরে তার অ্যাকাউন্টে গিয়েছিল? সেই বিষয়েই ইডি অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চায় ।

ভোটের ফল প্রকাশের পরের দিনই অর্থাৎ ৫ জুন ঋতুপর্ণার হাজিরা দেওয়ার কথা ছিল ইডির দপ্তরে। তবে সেই সময়ে নাকি বিদেশ গিয়েছিলেন ঋতুপর্ণা। ছবি ছাড়াও অন্যান্য ব্যক্তিগত কাজে যাতায়াত লেগেই থাকে অভিনেত্রীর।
ঋতুপর্ণার পরিবার সিঙ্গাপুরে থাকে। আর সেখানেই বিভিন্ন কাজে যাতায়াত করেন ঋতুপর্ণা। আর সেই কারণেই অভিনেত্রী আবেদন করেছিলেন তাকে যেন ৬ জুনের পরে তলব করা হয়। সেইমতো ঠিক পরের দিনই নোটিশ পেলেন অভিনেত্রী। ১৯ জুন ঋতুপর্ণা হাজিরা দেন কি না এবার সেটাই দেখার।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন