রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

অন্তঃস্বত্ত্বা দীপিকা চোখে ভিন্ন ভাষা

প্রকাশিত - ০৮ জুন, ২০২৪   ১২:৩৭ এএম
webnews24

প্রভাত বিনোদন : সোশ্যাল মিডিয়ায় ভালবাসা প্রকাশ করতে কোনদিনই পিছপা ছিলেন না রণবীর-দীপিকা। এখন তাঁদের জীবন দাঁড়িয়ে রয়েছে নতুন মোড়ে। তাই অন্য মাত্রা পাচ্ছে সমাজমাধ্যমে প্রকাশিত নানা ছবি। প্রায় প্রতিদিনই হবু মা-বাবা ধরা পড়ছেন আলোকচিত্রীদের সামনে, দীপিকার মাতৃত্বকালীন পোশাক, ত্বকের জেল্লা হয়ে উঠছে আলোচনার বিষয়বস্তু। আবার কখনও অভিনেতা দম্পতিই ভাগ করে নিচ্ছেন তাঁদের মুহূর্ত।

সম্প্রতি দীপিকা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করেছেন একটি মিষ্টি রিল। একটি কুকুরের ছবি বারবার ভেসে উঠছে সেখানে। রণবীরকে ট্যাগ করে দীপিকা লিখেছেন ‘আমার ভালবাসার মানুষটার দিকে ঠিক এই ভাবেই প্রতি পাঁচ মিনিট অন্তর তাকিয়ে দেখি আমি, কারণ সে মানুষটা বড় মিষ্টি, দারুন সুপুরুষ।’

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-কে বলিউডের অন্যতম সুন্দর দম্পতি হিসেবে চিহ্নিত করা হয়। প্রেম, বিয়ে আর এখন আগামী সন্তানের জন্য অপেক্ষা, বাজিরাও-মস্তানির রসায়ন ক্রমশ ঘনীভূত হয়েছে।

দীপিকাকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ফাইটার ছবিতে। এ ছবিতে তাঁর সঙ্গে ছিলেন হৃতিক রোশন, অনিল কাপুর এবং অন্যরা। এরপর মুক্তি পেতে চলেছে ‘কল্কি ২৮৯৮ এডি’। এ ছবিতে দীপিকা পর্দায় ধরা দেবেন প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, এবং দিশা পাটানির সঙ্গে। মুক্তির দিন সম্পর্কে অবশ্য এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। তাছাড়া রোহিত শেট্টির ‘সিংহম এগেইন’-এও দেখা যাবে দীপিকাকে। অন্যদিকে রণবীর ধরা দেবেন ডন রূপে ‘ডন ৩’-তে। এছবিতে তাঁর সঙ্গে থাকবেন, কিয়ারা আডবানির, ফারহান আখতার।
প্রভাত/আসো

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন