বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
Proval Logo

জাহ্নবী কত সম্পত্তির মালিক

প্রকাশিত - ০৬ জুলাই, ২০২৪   ০১:২৮ পিএম
webnews24
অনলাইন ডেস্ক

 

প্রভাত বিনোদন : বর্তমানে বলিউডে বেশ পরিচিত মুখ জাহ্নবী কাপুর। সাত বছরের মধ্যেই বলিউডে শক্ত ভিত তৈরি করেছেন তিনি। ‘ধড়ক’ সিনেমা দিয়ে অভিনয়ের যাত্রা শুরু জাহ্নবীর। আগামীতে জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। অভিনয়ের পাশাপাশি জাহ্নবীর ব্যক্তিগত জীবন নিয়েও তার অনুরাগীদের ব্যাপক আগ্রহ রয়েছে।

জাহ্নবীর দামি পোশাক থেকে বিলাসবহুল বাড়ি— সবই উঠে আসে সংবাদের শিরোনাম হয়ে। কিন্তু বর্তমানে অভিনেত্রী ঠিক কত সম্পত্তির অধিকারী? জানা যাচ্ছে, এ মুহূর্তে জাহ্নবী নিজে প্রায় ৮২ কোটি রুপির সম্পত্তির মালিক (বাংলাদেশি মুদ্রায় ১১৫ কোটি টাকারও বেশি)। মুম্বাইয়ের বান্দ্রার এক বিলাসবহুল এলাকায় বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন জাহ্নবী।
জানা গেছে, সম্প্রতি জাহ্নবী নিজে একটি দোতলা বাড়ি কিনেছেন। মুম্বাইয়ে এ বিলাসবহুল ফ্ল্যাটের দাম ৬৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭৮ কোটি টাকারও বেশি)। জাহ্নবীর এই দোতলা বাড়িতে রয়েছে ব্যক্তিগত সুইমিং পুল। রান্নাঘরেও রয়েছে বিশেষ চমক। বাড়ির বাইরে রয়েছে বিরাট বাগান।

এছাড়া চেন্নাইতেও একটি বাড়ি আছে জাহ্নবীর, যার দাম ১.৫ কোটি রুপি। এই বাড়িটি কিনেছিলেন জাহ্নবীর মা অভিনেত্রী শ্রীদেবী।

সিনেমায় অভিনয়ের জন্য ৫ থেকে ১০ কোটি রুপি পারিশ্রমিক নেন জাহ্নবী। অভিনয় ছাড়াও বিভিন্ন নামী ব্র্যান্ডের হয়ে প্রচার করেন তিনি। প্রতি ব্র্যান্ডের জন্য ৭০ থেকে ৮০ লাখ টাকা পারিশ্রমিক নেন বলে জানা গিয়েছে। অভিনেত্রীর রয়েছে বেশ কয়েকটি দামি গাড়িও। প্রতিটি গাড়ির দামই ৫ কোটি রুপির বেশি।
শুধু বাড়ি ও গাড়িতেই আটকে নেই জাহ্নবীর সম্পত্তি পরিমাণ। জানা গেছে, জাহ্নবীর এক পোষ্য কুকুরের দাম ২.৫ লাখ রুপি। আর এক পোষ্যের দাম ১ লাখ রুপি। এ মুহূর্তে জুনিয়র এনটিআরের বিপরীতে ‘দেবারা পার্ট-১’ সিনেমার কাজে ব্যস্ত অভিনেত্রী। ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এ সিনেমা।

প্রভাত/টুর

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন