বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
Proval Logo

আসছে ‘গবেট’, যুক্ত হলেন আরজু-শিরিন

প্রকাশিত - ০৯ জুলাই, ২০২৪   ১২:২১ এএম
webnews24

প্রভাত ডেস্ক  :  চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা ‘গবেট’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। বেঙ্গল আই মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ও দেবাশীষ সরকার পরিচালিত সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন আরজু।

৮ জুলাই সিনেমাটিতে যুক্ত হন জানিয়ে  আরজু বলেন, গবেট চরিত্রটি এমন একটি চরিত্র যা যুগ যুগ সিনেমাপ্রেমী দর্শকের হৃদয়ে বেঁচে থাকবে। এমন একটি চরিত্র পেয়ে খুব ভালো লাগছে। আরো ভালো লাগছে আমার অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ‘রুখে দাঁড়াও’ সিনেমার পরিচালক দেবাশীষ দা'র মতো সিনিয়র ডিরেক্টরের সাথে আরেকটি কাজে যুক্ত হলাম বলে। আশাকরি, দর্শক ভিন্ন কিছু পাবেন।  

বেঙ্গল আই মাল্টিমিডিয়ার কর্ণধার একেএম গোলাম সারওয়ার জানান, আগস্টের প্রথম সপ্তাহে সিনেমাটির ক্যামেরা ওপেন হবে। ঢাকা, গাজীপুর ও কক্সবাজারে হবে শুটিং। আরজু-শিরিন শিলা ছাড়াও অন্যান্য চরিত্রের অভিনয় করবেন আবুল হায়াত, দিলারা জামান, নাদের চৌধুরী, সমু চৌধুরী, আহমেদ শরীফ, বড়দা মিঠু প্রমুখ।
 
‘গবেট’-এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজেই। এতে পাঁচটি গান থাকছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আগুন, কনা, আকাশ সেন, বেলাল খান, কোনাল, ঐশী, জেফার, এসকে সাগর শান।
প্রভাত/এআর

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন