শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১
Proval Logo

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলকে স্বাগত জানালেন আফ্রিদি

প্রকাশিত - ১৩ জুলাই, ২০২৪   ০৭:১৪ পিএম
webnews24

প্রভাত স্পোর্টস : আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক পাকিস্তান। তবে দেশটিতে খেলতে যেতে সরকারের কাছ থেকে অনুমতি নেয় ভারতের। যে কারণে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যেতে চায় না বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।  সংবাদসংস্থা এএনআইকে বিসিসিআইয়ের এক বোর্ড কর্তা জানান, ভারত ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে না। এর বদলে আইসিসিকে দুবাই অথবা শ্রীলঙ্কাতে ভারতের ম্যাচগুলো পরিচালনার জন্য বলছে বিসিসিআই।
ভারতের এমন অনিশ্চয়তার মধ্যে বিরাট কোহলি-রোহিত শর্মাদের আসরে অংশ নিতে আহ্বান জানিয়েছেন শহিদ আফ্রিদি। পাকিস্তানের আতিথেয়তার কথা তুলে তিনি বলেন, বিরাট কোহলি যদি পাকিস্তানে আসে, ভারতের ভালোবাসা ও আতিথেয়তা ভুলে যাবে সে। পাকিস্তানে তার জনপ্রিয়তা অনেক, এখানে লোকে তাকে অনেক পছন্দ করে। আমার পছন্দের ক্রিকেটারও কোহলি। ভারত দলকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্বাগত জানিয়ে আফ্রিদি বলেন, ভারতীয় দলকে স্বাগত জানাই। পাকিস্তানের হয়ে যখন সফরে যেতাম, ভারতে আমরা অনেক সম্মান ও ভালোবাসা পেয়েছি।
ভারত যখন ২০০৫-০৬ মৌসুমে এখানে সফরে এসেছিল, তারাও অনেক ভালোবাসা ও সম্মান পেয়েছিল। তারা সফরটি ও আতিথেয়তা উপভোগ করেছিল। আমার মনে হয় ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক ও ক্রিকেট সফরকে রাজনীতির বাইরে রাখা উচিত-যোগ করেন তিনি।
 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন