শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১
Proval Logo

অনন্ত-রাধিকার বিয়ের আসরে  শাড়িতে শাহরুখকন্যা

প্রকাশিত - ১৩ জুলাই, ২০২৪   ০৭:২৪ পিএম
webnews24

প্রভাত বিনোদন  : শাড়িতে শাহরুখকন্যা এবারই প্রথম নন। সম্প্রতি এর আগেও সোনালি রঙের শাড়ির সঙ্গে মিলিয়ে গলার হার ও কানের দুলে নিজেকে মেলে ধরেছেন সুহানা। এবার অনন্ত-রাধিকার বিয়ের আসরেও একই শাড়িতে গিয়েছেন শাহরুখকন্যা। আর এতেই সামজিক মাধ্যমে চর্চা শুরু।  যদিও স্টারকিডরা বরাবরই লাইমলাইটে থাকেন। চারিদিকে হাজারো ক্যামেরা, সব সময়েই প্রচারের আলোয়। পান থেকে চুন খসলেই হলো! নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। এবার আম্বানিদের কোটি কোটি টাকার বিয়েতে এসে চর্চার শিরোনামে সুহানা খান। 
গ্ল্যামার দুনিয়ার বাদশার একমাত্র মেয়ে বলে কথা! শাহরুখের নয়নমণি সুহানা। স্বাভাবিকভাবেই তার দৈনন্দিন জীবনের প্রতিটা মুহূর্তের উপর কৌতূহল থাকে অনুরাগীদের। 
আম্বানিদের রেড কার্পেটে কেমন সাজবেন বাদশাকন্যা? কৌতূহল ছিলই সেদিকে। কিন্তু শুক্রবার মজলিশে চাঁদের হাটে সুহানা খান এলেন পুরনো শাড়ি পরে। ২০২৩ সালের দিওয়ালি পার্টিতে ঠিক যে সিক্যুইন শাড়িটি তিনি পরেছিলেন। মনীশ মালহোত্রার ডিজাইন করা ঠিক সেই পোশাক পরেই অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে এলেন সুহানা খান। ছবি-ভিডিও ভাইরাল হতেই নেটপাড়া আলোচনা তুঙ্গে। তবে শাড়িটা পুরনো পরলেও স্টাইলিং অন্যরকমভাবে করেছেন সুহানা। আইভরি রঙের সিক্যুইন শাড়ির সঙ্গে কুন্দনের চোকার নেকলেস, কানে হালকা দুল আর হাতে পোটলি ব্যাগ নিয়েছেন তিনি। মেকআপও সামান্য। ভাই আরিয়ান খানের সঙ্গে রেড কার্পেটে পোজ দিতে দেখা যায় শাহরুখকন্যাকে।
 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন