শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১
Proval Logo

আমিশা প্যাটেলকে নিয়ে চটলেন ইমরান হাশমি!

প্রকাশিত - ১৫ জুলাই, ২০২৪   ০৬:০৯ পিএম
webnews24

প্রভাত বিনোদন : ইমরান হাশমি ২০০৩ সালে বিক্রম ভট্টের ছবি ফুটপাত দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। তবে মহেশ ভট্টের ছবি ইয়ে জিন্দেগি কা সফ দিয়ে ডেবিউ করার কথা ছিল তার। ছবির নায়িকা ছিলেন আমিশা প্যাটেল। কিন্তু, অভিনেত্রী নাকি একটা সময় ইমরান হাশমিকে সিনেমা থেকে বের করে দেন। ইমরান হাশমি নিজেই একথা জানিয়েছেন একটি সাক্ষাৎকারে। এবং তার কারণও জানিয়েছেন। ইমরান হাশমি বর্তমানে তার সিরিজ শোটাইম-এর জন্য খবরে। যার প্রথম সিজনের দ্বিতীয় পার্ট সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে। দ্য লালানটপকে দেয়া একটি সাক্ষাৎকারে ইমরান জানিয়েছেন, তার প্রথম ছবি ছিল ইয়ে জিন্দেগি কা সফর। আগে গোবিন্দা এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকলেও, পরে তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু, এরপর ইমরানকে সেই ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল।
ইমরান হাশমি বলেন, আমি তখন রোশন তানেজার সঙ্গে অভিনয়ের কোর্স করেছিলাম। এক মাস পর, মহেশ ভট্ট ফোন করে বলেন, গোবিন্দা আর ছবিতে নেই। তার তারিখ নিয়ে সমস্যা চলছে। তিনি রোশন তানেজাকে জিজ্ঞেস করেছিলেন, আমি এই ছবির শ্যুটিংয়ের জন্য প্রস্তুত কিনা। রোশন তানেজা বলে দেন যে আমি প্রস্তুত। আমি এটা শুনেই নার্ভাস হয়ে কাঁপতে শুরু করেছিলাম। কারণ, আমি তো সেভাবে প্রস্তুত ছিলামই না। আমি মানসিকভাবে নিজেকে প্রস্তুত করার চেষ্টা করছিলাম। এ অভিনেতা বলেন, আমি বলেছিলাম যে আমি সেভাবে প্রস্তুত নই। আর ভট্ট সাহেব বলেন- না, এভাবে ভাবলে আপনি কখনোই প্রস্তুত হবেন না। আপনাকে আরও ভালোভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। এবং এটি সেই ধরনের সিনেমা, যা আপনাকে ঝাঁপিয়ে পড়তে হবে। আমিশারও মনে হয়েছিল আমি খুব কাঁচা।’
আমিশা প্যাটেল সম্পর্কে ইমরান বলেন, ‘আমিশা বুঝতে পেরেছিলেন যে আমি এটি করতে পারব না। তিনি তখন একটি হিট ছবি (কাহো না প্যায়ার হ্যায়) করেছিলেন। তাই তিনি চিন্তায় ছিলেন। তিনি চেয়েছিলেন নায়কের বাছাইটা ঠিকঠাক হোক। এমন কাউকে যাতে না নেওয়া হয়, যে সম্পূর্ণ অনভিজ্ঞ এবং শুধুমাত্র এক মাসের অভিনয়ের কোর্স করে চলে এসেছে। তাই, তিনি ভট্ট সাহেবের কাছে গিয়ে বলেন, ইমরান হয়ত সঠিক পছন্দ নয়। আমি একথা জানতে পেরে প্রথমে রেগে গিয়েছিলাম। এখন যখন আমি পিছন ফিরে তাকাই, আমার মনে হয় আমিশাই হয়ত ঠিক ছিল। উল্লেখ্য, ইমরান এবং কঙ্গনা গ্যাংস্টার, রাজ, উংলি এবং ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ইমরানকে সর্বশেষ সালমান খান-অভিনীত টাইগার ৩-এ প্রতিপক্ষের ভূমিকায় দেখা গিয়েছিল।
 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন