বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
Proval Logo

জয়ের জন্মদিনে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে যুবলীগ

প্রকাশিত - ২৮ জুলাই, ২০২৪   ১২:৫৩ এএম
webnews24

প্রভাত প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

শনিবার (২৭ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন করা হয়। এ সময় সজীব ওয়াজেদ জয়ের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া মাহফিলে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেই মুহূর্তে স্বপ্নের সোনার বাংলাদেশকে সাজিয়ে তুলেছেন, সেই মুহূর্তে একাত্তরের পরাজিত শক্তি, বঙ্গবন্ধুর খুনির দল বিএনপি-জামায়াত সাধারণ শিক্ষার্থীদের কাঁধে ভর করে ঢাকাসহ সারাদেশে হত্যা, অগ্নিসংযোগ, সরকারি স্থাপনা ধ্বংস, স্বপ্নের মেট্রোরেলকে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করছে। তারা বহির্বিশ্বে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর চেষ্টা করছে।’

তিনি বলেন, তারা শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে চায়। কিন্তু, শেখ হাসিনার পতন ঘটানো এত সহজ নয়। কারণ, এদেশের আপামর জনগণ শেখ হাসিনার সাথে আছে। তারা শেখ হাসিনাতেই আস্থা রাখে।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, মো. মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানাসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা।
প্রভাত/এআর

 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন
ডয়চে ভেলে