বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
Proval Logo

মানসিক যন্ত্রণা, কঠিন পদক্ষেপ নিলেন হিনা খান

প্রকাশিত - ০৩ আগস্ট, ২০২৪   ১১:৩২ এএম
webnews24

প্রভাত বিনোদন : ক্রমশ মহামারিতে আকার নিচ্ছে ক্যান্সার। সারাবিশ্বে মহিলাদের মধ্যে নানা ধরনের ক্যান্সারে আক্রান্ত হওয়ার সংখ্যা দিন দিন বেড়ে চলেছে। এ রোগে আক্রান্ত হওয়া থেকে বাদ পড়ছেন না তারকারাও। এবার এ রোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী হিনা খান। 
এদিকে কেমোথেরাপির কারণে হুহু করে চুল উঠছে এ অভিনেত্রীর। জামাকাপড় থেকে বালিশ, চারিদিকে ছড়িয়ে পড়ে রয়েছে চুল।  হিনার এই পরিস্থিতিতে অনেকেরই হয়ত চোখে জল এসেছে, তবে অভিনেত্রী নিজে কিন্তু হাসিমুখেই ভিডিও পোস্ট করেছেন।

হিনার ক্যানসার এই মুহূর্তে স্টেজ থ্রি পর্যায়ে রয়েছে। এই চিকিৎসায় কেমোথেরাপি শুরু হওয়ার পরই চুল উঠবে সেই আশঙ্কায় ছোট্ট ছোট্ট করে পিক্সি হেয়ারকাট করে ফেলেছিলেন হিনা। 
তবে এবার সেই চুল পড়ার পরিমাণ ক্রমেই বেড়েই চলেছে। আর তাই এবার সেই চুলকে সম্পূর্ণভাবে বিদায় জানালেন হিনা খান। নিজেই ন্যাড়া হওয়ার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন।
মন স্পর্শ করে যাওয়া সেই ভিডিও পোস্ট করে হিনা লিখেছেন, ‘এখন আমি আমার চুল এতটা ছোট পরতে পছন্দ করছি, যা আগে যা আমি কখনও করতাম না। যদিও আমি আমার ছোট্ট ছোট্ট করে কেটে ফেলা হেয়ার স্টাইলটি বেশিদিন আর উপভোগ করতে পারলাম না (কারণ সম্পূর্ণভাবে কেটে ফেলতে হচ্ছে)। তবে আবার যখন চুল গজাবে, তখন আমি এইরকম ছোট ছোট চুলের স্টাইলটাই চালিয়ে যাব।’

হিনার আরও লিখেছেন, ‘আপনি কেবল তখনই এই লড়াই জিততে পারেন যদি আপনি নিজেকে আলিঙ্গন করেন। এটাকে গ্রহণ করেন। আমি আমার যুদ্ধের ক্ষতচিহ্নগুলো গ্রহণ করেছি। কারণ আমার বিশ্বাস, যে আপনি যদি নিজেকে আলিঙ্গন করেন তবেই আপনি নিরাময়ের পথে আরও এক ধাপ এগিয়ে যাবেন।’ নিজের পোস্টের শেষে অবশ্য তার জন্য প্রার্থনা করার কথা বলেছেন হিনা। 

উল্লেখ্য, কিছু সিনেমায় কাজ করলেও ছোট পর্দার অভিনেত্রী হিসেবে সকলেই কাছে পরিচিত হিনা খান। ‘ইয়ে রিসতা ক্যায়া কহেলাতা হ্যায়’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমেই দর্শকের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন। 

এরপর কসৌটি জিন্দেগি কি, নাগিন ৫- এর মতো ধারাবাহিকে কাজ করেছেন। রিয়্যালিটি শো বিগ বস, ফিয়ার ফ্যাক্টর খতরো কে খিলাড়ি সিজন ৮ ও ১৩, ইন্ডিয়ান আইডলেও অংশ নিয়েছিলেন। স্পেশাল অ্যাপিয়ারেন্স বা অতিথি শিল্পী হিসাবে একাধিক ধারাবাহিকে দেখা গেছে হিনাকে। 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন