বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
Proval Logo

‘পুষ্পা থ্রি’ সিনেমার আইটেম গানে নাচতে চান ৬০ বছর বয়সি মীনাক্ষী

প্রকাশিত - ১০ আগস্ট, ২০২৪   ১০:৩৩ এএম
webnews24

প্রভাত ডেস্ক  : বলিউডের বরেণ্য অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি। আশি-নব্বই দশকের সাড়া জাগানো এই অভিনেত্রী ভারতনাট্যম, কত্থক এবং ওড়িশি নাচে পারদর্শি। সম্প্রতি লেহরেন রেট্রো-কে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। এ আলাপচারিতায় ৬০ বছর বয়সি মীনাক্ষী জানান— ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নাচতে চান তিনি।

‘পুষ্পা থ্রি’ সিনেমার আইটেম গানে পারফর্ম করতে চান মীনাক্ষী। বিষয়টি ব্যাখ্যা করে তিনি বলেন, “একটি আইটেম গানে আমার নাচার ইচ্ছে আছে। আমার চাওয়া ‘পুষ্পা থ্রি’, যা দেখে সিট থেকে উঠে সবাই ‘বাহ!’ বলবে। এটি একটি আইটেম গান। ২০ বছর বয়সে আইটেম গানে পারফর্ম করতে হবে, আইটেম গানের জন্য এমন লুক হতে হবে— এই ধারণা বদলাতে চাই।”

অভিনয় থেকে দূরে রয়েছেন মীনাক্ষী। ইন্ডাস্ট্রিতে ফেরার বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘অভিনয় ক্যারিয়ারে কমেডি কম করেছি। আজ পর্যন্ত আইটেম গান করিনি, এটা নিয়ে এখন আমার প্রবল ইচ্ছা।’

 ১৯৮৩ সালে ‘পেইন্টার বাবু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে মীনাক্ষীর। তার দ্বিতীয় সিনেমা ‘হিরো’। এতে তার বিপরীতে অভিনয় করেন জ্যাকি শ্রফ। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিল।

 এরপর ‘আন্ধি-তুফান’, ‘মেরি জং’, ‘শাহেনশাহ’, ‘দামিনি’, ‘মহাদেব’, ‘ডুয়েট’-এর মতো বেশ কিছু সিনেমায় অভিনয় করেন মীনাক্ষী শেষাদ্রি। কিন্তু সবকিছু ছেড়ে যুক্তরাষ্ট্রের টেক্সাসে চলে যান বাচ্চাদের জন্য। সেখানে একটি ড্যান্স স্কুল পরিচালনা করেন। কিছুদিন আগে মুম্বাইয়ে ফিরেছেন এই অভিনেত্রী।
প্রভাত/এআর

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন