বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
Proval Logo

কক্সবাজারে হোটেল কক্ষ থেকে মরদেহ উদ্ধার

প্রকাশিত - ১৮ আগস্ট, ২০২৪   ০৮:৪১ পিএম
webnews24
নিজেস্ব প্রতিবেদক

প্রভাত রিপোর্ট : কক্সবাজারের ঝাউতলা এলাকার আলহেরা হোটেল থেকে সেলিম উল্লাহ নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ আগস্ট) বিকেলে হোটেল কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রকিবুজ্জামান।

হোটেল সূত্রে জানা গেছে- ওই ব্যক্তি শনিবার বিকেল ৩টায় হোটেলের ৩২৫ নম্বর রুম বুকিং নেয়। এসময় তার সাথে এক মহিলা ছিলো। এরপরে আজ রবিবার বিকেলে হোটেল কর্মচারীরা রুম পরিষ্কার করতে গিয়ে তার নিথর দেহ দেখতে পান।

হোটেল ম্যানেজারের রুম বুকিংয়ের তথ্যানুসারে, লাশটি মোহাম্মদ সেলিম উল্লাহ নামক এক ব্যক্তির। মোহাম্মদ সেলিম ঈদগাও সাতঘরিয়া পাড়ার ৪নং ওয়ার্ডের মৃত ইউসুফ আলীর ছেলে বলে জানা যায়। তার সাথে থাকা ওই মহিলার নাম রহিমা আকতার উল্লেখ করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার পরিবারের লোকজন বলছে তার দেহে ইনজেকশন পুশ আপের চিহ্ন রয়েছে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারধরের আঘাত রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রকিবুজ্জামান জানান, হোটেলের সিসিটিভি ফুটেজ এবং রুমের অন্যান্য আলামত সংগ্রহ করে তদন্ত শুরু করেছে পুলিশ। হোটেল কর্তৃপক্ষের কাছ থেকেও বিস্তারিত তথ্য নেওয়া হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন