বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
Proval Logo

নাক ঠোঁট সার্জারি করে   বদলে গেছেন খুশি কাপূর

প্রকাশিত - ২০ আগস্ট, ২০২৪   ০৭:৫৮ পিএম
webnews24

প্রভাত বিনোদন  : মায়ের পথ ধরে বলিউডে অভিনয়ের যাত্রা শুরু শ্রীদেবীকন্যা খুশি কাপূরের। জোয়া আখতারের ‘আর্চিজ’ সিনেমা দিয়ে ইতোমধ্যেই আলোচনায় এসেছেন তিনি। তারকা অভিনেত্রী শ্রীদেবীর কন্যা হওয়ার সুবাদে নেটিজেনরা অনেক ছোট থেকেই খুশিকে দেখে আসছেন। বি-টাউনে পা রাখার আগে তার মুখ, নাক, ঠোঁটের গড়ন ছিল অন্য রকম। যেটা বর্তমানের সঙ্গে কোনো মিল নেই। এখন বদলে গেছে অনেক কিছুই। চেহারাতেও বড় পরিবর্তন এসেছে খুশির। অভিনেত্রী নিজেও স্বীকার করেছেন সেই সত্য। শ্রীদেবী কন্যা জানিয়েছেন, বি-টাউনে পা রাখার আগে তিনি নাকে অস্ত্রোপচার করিয়েছেন। যে কারণে চেহারাতে এসেছে বড় পরিবর্তন। 
সম্প্রতি শ্রীদেবীর একটি পুরোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়। সেখানে কিশোরী খুশিকে দেখা যায়। ওই ভিডিওতে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকেই খুশির তখনকার ছবির সঙ্গে বর্তমান ছবির অমিল খুঁজে বের করেছেন। কেউ বলেছেন, নাকের সঙ্গে ঠোঁটেও বদল এনেছেন খুশি। সেই মন্তব্যের সত্যতা নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেও। বলেছেন, হ্যাঁ  ঠোঁট ও নাকে অস্ত্রোপচার করিয়েছেন তিনি।
খুশির অকপট স্বীকারোক্তি দেখে একজন মন্তব্য করেছেন, ‘নিজেই সবটা স্বীকার করেছেন, দেখে ভালো লাগল। আবার কেউ লিখেছেন, তার অর্থ আছে। কীভাবে খরচ করবে, সেটা তার বিষয়। মিথ্যা তো বলছে না। 
উল্লেখ্য, আর্চিজ ছবিতে অভিনয়ের জন্য ট্রোলড হয়েছিলেন খুশি। আগামীতে লাভ টুডে’ ছবির হিন্দি সংস্করণে দেখা যাবে তাকে। বিপরীতে দেখা যাবে আমির খানের ছেলে জুনাইদ খানকে। সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গেও একটি ছবিতে জুটি বাঁধবেন খুশি, এমনটাই শোনা যাচ্ছে। 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন