বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
Proval Logo

বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানালেন রাষ্ট্রপতি, প্রধান উপদেষ্টা, ক্রীড়া উপদেষ্টাসহ অনেকে

প্রকাশিত - ২৫ আগস্ট, ২০২৪   ০৮:৪১ পিএম
webnews24

 


প্রভাত স্পোর্টস :পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ঐতিহাসিক জয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিনি আশা প্রকাশ করে বলেন, ‘এই জয়ের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’ গতকালবঙ্গভবন থেকে পাঠানো এক অভিনন্দন বার্তায় তিনি এসব জানান। এদিকে পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ ইউনূস। গতকাল উপদেষ্টার প্রেস উইং থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  
অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা দিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ জয়ে বাংলাদেশ জাতীয় দল সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন
অভিনন্দন জানিয়ে যুব ও ক্রীড়া উপদেষ্টা বলেছেন, ‘পরিবর্তনের ছোঁয়া যখন পুরো বাংলাদেশে, তখন তার প্রতিচ্ছবির দেখা মিলেছে ক্রিকেটেও। পরিবর্তন লক্ষ্য করা গেছে খেলোয়াড়দের শারীরিক ভাষাতেও। যোগ্যতার বিচারে খেলোয়াড়দের সুযোগ নিশ্চিত হলে এবং মানসিকভাবে চাপহীন থাকলে আমাদের সফলতা আসবেই’। অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, ‘ক্রিকেটে এই অবিস্মরণীয় জয় আমাদের প্রয়োজন ছিল। খেলার মাঠে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে অসামান্য নৈপুণ্য দেখিয়েছে টাইগাররা। খেলোয়াড়দের এই লড়াকু মনোভাব দেশের ক্রিকেটকে আরও এগিয়ে নেবে।
উল্লেখ্য, গতকাল রাওয়ালপিন্ডিতে পাকিস্তানকে ১০ উইকেটের বড় ব্যবধানে প্রথম টেষ্ট হারায় বাংলাদেশ ক্রিকেট দল। 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন