সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
Proval Logo

নায়িকা হওয়ার ইচ্ছা পূরণ হয়নি তানিয়া বৃষ্টির

প্রকাশিত - ৩১ আগস্ট, ২০২৪   ০৯:১৩ পিএম
webnews24

প্রভাত বিনোদন  : ছোট পর্দার অভিনেত্রী তানিয়া বৃষ্টি। অভিনয় নৈপুন্যতা দিয়ে ভক্ত-অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন। নাটকে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রে সমান তালে কাজ করে চলেছেন। চ্যানেল আই এর টিভি পোগ্রামের মাধ্যমে মিডিয়াতে অভিনয় জীবনের যাত্রা শুরু করেন তিনি। এ অভিনেত্রীর ইচ্ছে ছিল বড় পর্দায় নায়িকা হবেন। ইচ্ছে পূরণ করতে সিনেমার দিকে ঝুঁকেছিলেন, কিন্তু সেই আশা সেভাবে পূরণ হয়নি। ইচ্ছে পূরণ না হওয়ার পেছনে রয়েছে এক অস্বস্তিকর ঘটনা। ঘাসফুল সিনেমায় অভিনয় করেন বৃষ্টি। চেয়েছিলেন সিনেমায় অভিনয় চালিয়ে যাবেন। কিন্তু সেটা আর হয়নি। 
সিনেমায় কাজ না করার কারণ জানিয়ে এ তানিয়া বৃষ্টি বলেন, নায়িকা হওয়ার জন্য সিনেমার প্রস্তাবের পাশাপাশি যেসব প্রস্তাব আসছিল, সেসব আর নিতে পারছিলাম না। সে কারণেই আর সিনেমায় কাজ করা হয়নি। হয়তো একদিন হবে।
উল্লেখ্য, নিজের ইচ্ছে এবং মায়ের উৎসাহেই মূলত অভিনয় শুরু করেন তানিয়া বৃষ্টি। বেশ কিছু বিজ্ঞাপন চিত্রেও কাজ করেছেন তানিয়া, এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে গ্রামীণফোন, এশিয়ান টাউন, সিটি ব্যাংক, এসিআই, ফাস্ট ওয়াশ ডিটারজেন্ট, আকাশ ডিটিএইচ -এর বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করে নিজেকে শোবিজে জায়গা করে নিয়েছেন।
ভারতের পুণে শর্টস ইন্টারন্যাশনাল ফিল্ম ফ্যাস্টিভ্যাল, সিন্ধুডারগ ইন্টারন্যাশনাল শর্টস ফিল্ম ফ্যাস্টিভ্যাল ও সানফেস্ট ইন্টারন্যাশনাল শর্টস ফিল্ম ফ্যাস্টিভ্যাল-এ তার অভিনিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অভিনেতা’ প্রদর্শিত হয়েছে।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন