সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
Proval Logo

ধনী তালিকায় শাহরুখ খান  ৭৩০০ কোটির মালিক

প্রকাশিত - ৩১ আগস্ট, ২০২৪   ০৯:১৫ পিএম
webnews24

প্রভাত বিনোদন : মুকেশ আম্বানি ও গৌতম আদানীদের সঙ্গে ধনী তালিকায় জায়গা করে নিলেন বলিউড বাদশা শাহরুখ খান। কিং খান ছাড়াও বলিউডের অনেকেই রয়েছেন এই তালিকায়। শাহরুখ ৩৩৪ জনের মধ্যে রয়েছেন। তালিকায় যারা রয়েছেন তাদের মোট সম্পত্তির পরিমাণ ১৫৯ লাখ কোটি টাকা।  গত বছর শাহরুখের প্রযোজনা সংস্থা আকাশছোঁয়া লাভ করে। পাঠান এবং জওয়ান সিনেমা দারুণ ব্যবসা করেছে। এছাড়াও, কলকাতা নাইট রাইডারসের সহ মালিক তিনি। ফলে এবার শাহরুখের এই তালিকায় অবতরণ নিতান্তই ছোট ঘটনা নয়।
জানা গেছে, শাহরুখ খান প্রায় ৭৩০০ কোটির মালিক। যাতে বড় অবদান রয়েছ রেড চিলিস এন্টারটেইনমেন্ট এবং কলকাতা নাইট রাইডারসের। শাহরুখের সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার নেহাতই কম নয়। উল্টোদিকে, শুধু শাহরুখ নিজে না, বরং এই তালিকায় জায়গা করে নিয়েছে জুহি চাওলা, অমিতাভ বচ্চন এবং হৃতিক রোশনও।
বলিউডের কারা কারা রয়েছেন এই তালিকায় এবং তারা কত কোটির মালিক?  ১. শাহরুখ খান ৭ হাজার ৩০০ কোটি
২. জুহি চাওলা  ৪ হাজার ৬০০ কোটি ৩. হৃতিক রোশন ২ হাজার কোটি  ৪. অমিতাভ বচ্চন ১ হাজার ৬০০ কোটি  ৫. করণ জোহর ১ হাজার ৪০০ কোটি 
কলকাতা নাইট রাইডারসের সহ-মালিক জুহি চাওলাও এই তালিকায় রয়েছেন, যার আনুমানিক সম্পত্তির পরিমাণ ৪ হাজার ৬০০ কোটি টাকা। বলিউডের সবচেয়ে ধনী তারকাদের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেছেন তিনি। ২০০০ কোটি টাকার সম্পদ নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন হৃতিক রোশন। তার অ্যাথলেইজার ব্র্যান্ড এইচআরএক্সের বিরাট অবদান আছে এতে। অমিতাভ বচ্চন ও করণ জোহরও রয়েছেন এই তালিকায়।

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন