বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
Proval Logo

শাহরুখের ওম শান্তি ওম গানে আম্বানিদের অসাধারণ নাচ

প্রকাশিত - ০৬ জুলাই, ২০২৪   ০৭:৪৯ পিএম
webnews24
অনলাইন ডেস্ক

শাহরুখের ওম শান্তি ওম গানে 
আম্বানিদের অসাধারণ নাচ 

প্রভাত বিনোদন : অনন্ত-রাধিকার সংগীত অনুষ্ঠান জমজমাট। জাস্টিন বিবারের ৮৩ কোটির পারফরম্যান্সের চর্চাকে ছাপিয়ে গেল শাহরুখের ওম শান্তি ওম গানে আম্বানি পরিবারের নাচের ভিডিও সামনে আসতেই! ছেলের বিয়ে বলে কথা বলিউড স্টাইলে নাচ থাকবে না তাও কী হয়! অনন্ত-রাধিকার সংগীতের সবচেয়ে বড় হাইলাইট হয়ে থাকল দিওয়ানগি দিওয়ানগি গানে মুকেশ আম্বানির নাচ। তার সঙ্গ দিলেন নীতা আম্বানিসহ গোটা পরিবার। আম্বানিদের অসাধারণ নাচে জমে ওঠে আসর। সাবেকি সাজে সংগীতের জশনে ফ্যাশন গোলস দিলেন সবাই। 
সংগীতে হবু বউয়ের হাত ধরে গ্র্যান্ড এন্ট্রি নেন নীতা-মুকেশ পুত্র। এদিন কালোর ওপর সোনালী এমব্রয়ডারি করা বন্ধ গলায় দেখা গেল অনন্তকে। অন্যদিকে কাঁধখোলা ব্লাউজ আর ভারী কাজের লেহেঙ্গাতে দেখা মিলল রাধিকা মার্চেন্টের। সন্দীপ খোসলার কাস্টম মেড পোশাক ধরা দিলেন তারা। হবু বর-কনের পাশাপাশি নীতা আম্বানির সাজও চোখ টানল। গোলাপি লেহেঙ্গা আর হীরার গয়নায় মেয়ে-পুত্রবধূকে ছাপিয়ে গেলেন নীতা।
মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে সেলিব্রেশন অব হার্টস নামে এই সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। ভেন্যুতে প্রবেশ করেই অনন্ত এবং রাধিকা ফটোগ্রাফারদের জন্য পোজ দিলেন, তাদের মিষ্টি ব্যবহারে মুগ্ধ নেটপাড়া। পাপারাজ্জিদের উদ্দেশে অনন্তকে বলতে শোনা গেল, আপনারা সবাই খেয়ে যাবেন কিন্তু। ফোটোগ্রাফারদের আবদারে তাদের সঙ্গে ছবির পোজ দেন আম্বানির ছেলে ও হবু বউ।
কানাডিয়ান গায়ক জাস্টিন বিবার শুক্রবার সকালে এই হাই প্রোফাইল বিয়ের সংগীতে পারফর্ম করতে ভারতে পৌঁছেছেন। আম্বানি পরিবার ও তাদের অতিথিদের জন্য পারফর্ম করতে ৮৩ কোটি টাকা নিচ্ছেন মার্কিন পপ তারকা।
এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট এবং উদ্যোক্তা শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট এবার আম্বানি পরিবারে ছোট বউ হতে চলেছেন। এদিন আম্বানিদের আমন্ত্রণে দেখা মিলল গোটা বলিউডের। পৌঁছেছেন রণবীর-আলিয়া, ইশা আম্বানির ঘনিষ্ঠ বান্ধবী কিয়ারা আদবাণী, মাধুরী দীক্ষিত, সালমান খান, সারা আলি খান, রীতেশ-জেনেলিয়া, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, নতুন বাবা-মা বরুণ-নাতাশাও। কয়েক মাস ধরেই অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উৎসব চলছে। জামনগরে গত ১ মার্চ শুরু হয়েছিল তাদের প্রি-ওয়েডিং উৎসব।
ঐতিহ্যবাহী হিন্দু বৈদিক রীতিনীতি মেনে বিয়ের উৎসব পরিকল্পনা করা হয়েছে। গুজরাটি ঐতিহ্য ও পরম্পরা মেনেই চলছে যাবতীয় অনুষ্ঠান। বিয়ের আসরে অতিথিদের সাবেকি পোশাকে সামিল হওয়ার কথা জানানো হয়েছে।
 

প্রভাত/টুর

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন