বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
Proval Logo

কল্কি ছবির টিমকে বিশেষ বার্তা অমিতাভের

প্রকাশিত - ০৬ জুলাই, ২০২৪   ০৭:৫১ পিএম
webnews24
অনলাইন ডেস্ক

প্রভাত বিনোদন  : বক্স অফিস জুড়ে এখন শুধুই কল্কির ঝড়। মুক্তির আগেই সিনে বিশেষজ্ঞরা ভেবেছিলেন এই ছবি রেকর্ড ব্যবসা করবে। ছবি মুক্তির চারদিনের মধ্যেই চারশো কোটি আয়ের পর সেই ট্রেন্ড বোঝা গিয়েছিল। তবে এবার কল্কির নতুন চমক। সব রেকর্ডকে ভেঙে দিয়ে মাত্র সাতদিনেই সারা বিশ্বে সাতশো কোটি আয় করে ফেলেছে প্রভাস, দীপিকা, অমিতাভ, কমল হাসান অভিনীত এই ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীরা বলছেন, কল্কির সুপারহিট হওয়ার নেপথ্যে রয়েছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। তার অভিনয়েই নাকি দুর্বার গতিতে এগোচ্ছে কল্কি। আর সেই কারণেই এবার ছবির পুরো টিমকে শুভেচ্ছা জানালেন তিনি। নিজের এক্স (টুইটার) সাইটে এক টুইট করে কল্কির পুরো টিমকে শুভেচ্ছা জানিয়েছেন। টুইটে কিংবদন্তি অভিনেতা লিখেছেন, কল্কি সিনেমার সারমর্ম হলের বাইরে এবং ভিতরে ধ্বনিত হচ্ছে, এ ছবির সাথে সংশ্লিষ্ট সদস্যদের আমার সদয় কৃতজ্ঞতা। অমিতাভের টুইট রি পোস্ট করে কিরণ সিং নামে এক ভক্ত লিখেছেন, কল্কি ছবি থেকে বর্তমান প্রজন্মের ইতিহাস সম্পর্কে অনেক কিছু শিখেছি। অতীত এমনভাবে ভবিষ্যতের সাথে মিশে গেছে যে আমাদের বাকরুদ্ধ করে রেখেছে। আপনার জ্ঞান এবং নির্দেশনা আমাদের জন্য অমূল্য। আপনাকে অনেক ধন্যবাদ স্যার সবসময় আমাদের সাথে থাকার জন্য। আরেক অনুরাগীর ভাষ্য, বয়সের আট দশক পেরিয়ে যাওয়ার পরেও আপনার ভিতরে এত শক্তি আছে এটি দেখে আমাদের তরুণদের অনেক অনুপ্রাণিত করে। কল্কি ছবিতে আপনার ভূমিকা প্রভাসের চেয়ে বহুগুণ ভাল ছিল। অমিতাভ বচ্চন জি, আমি আপনাকে আমার হৃদয় থেকে সালাম জানাই। আপনার জীবনের ১০০ বছর পূর্ণ হোক।
উল্লেখ্য, কল্কি ছবিটি ৩১০০ খ্রিস্টপূর্বাব্দ থেকে ২৮৯৮ খ্রিষ্টাব্দ পর্যন্ত সময়কালকে পৌরাণিক বিজ্ঞান কল্পকাহিনি ধারা হিসাবে সেট করে। ভৈরব, যিনি পোস্ট-অ্যাপোক্যালিপটিক শহর কাশীতে বাস করেন, কমপ্লেক্সে যাওয়ার জন্য পর্যাপ্ত ইউনিট পেতে চান। অন্যদিকে, শম্ভালা নামে একটি শহরও রয়েছে, যা দলিতদের জন্য একটি শরণার্থী শিবির। এদিকে, অশ্বত্থামা, যিনি সুমাথির সন্তান সুম ৮০ কে রক্ষা করার শপথ নিয়েছেন। 
ছবিটিতে ভৈরব নামে এক শিকারির গল্প বলা হয়েছে। ক্যাম্পাসে নিজের জীবন গড়ার বিশাল উচ্চাকাঙ্ক্ষা তার। তিনি কীভাবে অশ্বত্থামা (অমিতাভ) এবং সুম ৮০ (দীপিকা) সঙ্গে পথ অতিক্রম করেন, তা নিয়েই এগোয় গল্পটি। কমল হাসান কমপ্লেক্সের শাসক সুপ্রিম ইয়াসকিনের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে ম্রুনাল ঠাকুর, আন্না বেন, বিজয় দেবেরাকোন্ডা, দুলকার সালমান এবং ব্রহ্মানন্দমের মতো তারকারা অতিথি চরিত্রে অভিনয় করেছেন।

প্রভাত/টুর

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন