শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১
Proval Logo

ঝড় বৃষ্টি তুফান রুখতে পারবে না পপিকে

প্রকাশিত - ১১ জুলাই, ২০২৪   ১১:৩০ পিএম
webnews24

প্রভাত ডেস্ক : ‘কুলি’খ্যাত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। প্রথম সিনেমাতেই দর্শকের ভালোবাসা পেয়েছেন। এরপর ‘আমার ঘর আমার বেহেশত’, ‘বিদ্রোহ চারিদিকে’ ‘লাল বাদশা’, ‘বস্তির রানী সুরিয়া’, ‘গঙ্গাযাত্রা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। স্বীকৃতি হিসেবে তার হাতে উঠেছে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এর মধ্যেই দীর্ঘদিন ধরে অন্তরালে রয়েছেন এই নায়িকা। এবার তার অভিনীত ‘ডাইরেক্ট অ্যাকশন’ নামের সিনেমাটি মুক্তি পাচ্ছে।

আগামী ২৩ আগস্ট সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাকশন’ সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে নিশ্চিত করেন এই নির্মাতা। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন পপি। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আমিন খান-পপি।

পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, বেশ কয়েকবার সিনেমাটি মুক্তির পরিকল্পনা করলেও শেষ মুহূর্তে পেছাতে হয়েছিল। এবার আর পিছু হাঁটছি না। আগামী ২৩ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এদিন ঝড়, বৃষ্টি কিংবা তুফান যা কিছুই হোক না কেন—এবার আর পেছাব না। মুক্তি পাবেই।’

মুক্তি নিয়ে পপির সঙ্গে যোগাযোগ হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, না হয়নি। সিনেমাটির শুটিং চলাকালীন পপি বলেছিল যেদিন বিয়ে করবে সব কিছু থেকে নিজেকে গুটিয়ে নেবে। আর কখনো সিনেমায় ফিরবে না এবং মিডিয়ার কারও সঙ্গে যোগাযোগ রাখবে না।

সমাজের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হয়েছে ‘ডাইরেক্ট অ্যাকশন’। একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন পপি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন, অভি, চিত্রনায়িকা শিরিন শিলা প্রমুখ।

পপি অভিনীত সর্বশেষ ২০১৯ সালে ‘দি ডিরেক্টর’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বিভিন্ন সূত্র বলছে, বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন পপি। এর আগে উত্তরায় বসবাস করলে অনেকেই সে ঠিকানা জেনে গেলে দ্রুত ঠিকানা বদল করেন এই অভিনেত্রী।
প্রভাত/এআর

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন