সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১
Proval Logo

সি বিচে অনবদ্য লুকে টয়া

প্রকাশিত - ১৯ অক্টোবর, ২০২৪   ১১:৩৮ এএম
webnews24
ছবি সংগ্রহ

প্রভাত রিপোর্ট : ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। তার অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেছেন এবং বিভিন্ন বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছেন। টয়া মূলত নাচের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন। 

পরবর্তী সময়ে মডেলিং ও অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। ঘুরাঘুরি করতেও বেশ পছন্দ করেন এ অভিনেত্রী। আর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করে থাকেন। 

সম্প্রতি ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে সি বিচে অনবদ্য লুকে অনুরাগীদের মাঝে ধরা দিয়েছেন। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘অন্য সৈকত অবকাশ উদ্ভাসিত।’ 

ছবিতে দেখা যায়, সৈকতে খোশ মেজাজে খোলা চুলে মাথায় হাত রেখে ফটোশুট করছে। টয়ার এ রূপ দেখে ভক্তদের মনে ভালোবাসার দাগ কেটেছে। নীল রঙের প্রিন্টেড লং স্লিভ মেক্সিতে বেশ মানিয়েছে। 

অভিনেত্রীর মিষ্টি হাসি আর ঠোটে হালকা লিপস্টিক যেন আরও আকর্ষণীয় করে তুলেছে টয়াকে। এলোমেলো চুল ও রোদের ঝিলিক সবত্র ছেয়ে গেছে। ভক্ত-অনুরাগীরা কমেন্ট বক্সে বেশ প্রশংসা করেছে।

ইউসুফ নামে এক অনুরাগী কমেন্ট বক্সে ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘আমার সব সময়ই প্রিয় টয়া।’ আহমেদ ইব্রাহীম নামে আরেকজনের ভাষ্য, ‘তোমাকে দেখতে অনেক বেশি সুন্দর লাগছে।’

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন