বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
Proval Logo

আন্দোলনে আহতদের জন্য সরকার  সবকিছু করবে: স্বরাষ্ট্র উপদেষ্টা 

প্রকাশিত - ২০ আগস্ট, ২০২৪   ০৭:৪৩ পিএম
webnews24

প্রভাত রিপোর্ট : ছাত্র-জনতার আন্দোলনের আহতদের চিকিৎসা ও পুনর্বাসনে সরকার সব ধরনের ব্যবস্থা নিচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর পঙ্গু (জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান) ও জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসার খোঁজ নিতে গিয়ে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ফয়সাল হাসান জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতের দেখতে মঙ্গলবার সকালে স্বরাষ্ট্র উপদেষ্টা রাজধানীর শেরে-বাংলা নগরের জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (পঙ্গু) ও পার্শ্ববর্তী জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল পরিদর্শন করেন।
স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানে আহতদের জন্য প্রয়োজনীয় সব কিছুই করবে সরকার। তবে আহতদের দেখতে গিয়ে ভিড় জমিয়ে তাদের চিকিৎসা সেবা ব্যাহত না করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি। 
স্বরাষ্ট্র উপদেষ্টা হাসপাতালটির বিশেষায়িত ওয়ার্ডগুলো ঘুরে দেখেন এবং আহত সব রোগীর চিকিৎসার খোঁজ-খবর নেন। রোগীর পাশাপাশি স্বজন ও হাসপাতালের পরিচালকদের সঙ্গে কথা বলেন। এসময় রোগীদের সবশেষ পরিস্থিতি স্বরাষ্ট্র উপদেষ্টার কাছে তুলে ধরেন চিকিৎসকরা। 

ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন
ওয়েব নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আরও পড়ুন
সংবাদ সম্মেলনে অসত্য তথ্য পরিবেশনের তীব্র প্রতিবাদ
সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা